আমি এখনও ছাত্রলীগ কর্মী : প্রধানমন্ত্রী


প্রকাশিত: ১১:২৭ এএম, ২৪ জানুয়ারি ২০১৭

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনও ছাত্রলীগের নেতা ছিলাম না, আগেও কর্মী ছিলাম এখনও কর্মী আছি।

মঙ্গলবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের পুনর্মিলনী সভায় তিনি এসব কথা জানান।

পুনর্মিলনী সভার সঞ্চালক এবং বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন প্রধান অতিথির নাম ঘোষণার সময় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ছাত্রলীগের সাবেক নেতা হিসেবে সম্বোধন করেন।

এরপর বক্তৃতা দেয়ার সময় শেখ হাসিনা বলেন, আমাকে এখানে ছাত্রলীগের নেতা বলা হয়েছে। আমি কিন্তু কখনও ছাত্রলীগ নেতা ছিলাম না, কর্মী ছিলাম আর এখনও ছাত্রলীগ কর্মী হিসেবেই আছি।

সংগঠনটির সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির সাবেক নেতাকর্মীদের পুনর্মিলনী অনুষ্ঠানে মঙ্গলবার বেলা ৩টা ৩৫ মিনিটে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের সভামঞ্চে ওঠেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোহরাওয়ার্দী উদ্যানের সভামঞ্চে উঠলে ‘শেখ হাসিনার আগমন শুভেচ্ছার স্বাগতম’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে উদ্যান। পরে জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এইউএ/জেডএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।