নবীন শিক্ষার্থীদের বরণ করলো রাবিসাস


প্রকাশিত: ০৯:৫৯ এএম, ২৩ মার্চ ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরাবরের মতো এবারও বরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। সোমবার সকাল ১১টায় সমিতিতে আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়।

রাবিসাসের সভাপতি এম এ সাঈদ শুভ এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে বক্তব্য দেন, প্রধান অতিথি বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর মো. ইলিয়াস হাসান, বিশেষ অতিথি সাংবাদিকতা বিভাগের সভাপতি তানভীর আহমদ, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, রাবিসারে সিনিয়র সদস্য নাজিম মৃধা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. ইলিয়াস হাসান বলেন, সাংবাদিকতা এমন একটি মহৎ পেশা, যা আমাদের সমাজের চোখ। সমাজে প্রতিদিন যতো ধরনের ঘটনা ঘটছে তা সাংবাদিকরা নিয়মিত মানুষের সামনে বিভিন্ন মাধ্যমের সাহায্যে প্রকাশ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, সাংবাদিকতা বর্তমানে একটি চ্যালেঞ্জিং পেশা। একটি সমাজ বা রাষ্ট্রের সুষ্ঠু অগ্রগতির জন্য বস্তুনিষ্ঠ সাংবাদিকতার ভূমিকা অপরিসীম।

এছাড়াও অন্যান্য বক্তারা অনুষ্ঠানে উপস্থিত সকল শিক্ষার্থীদেরকে সাংবাদিকতা পেশায় আগ্রহী দেশ ও জাতির উন্নয়নে নিজেদের মনোনীত করতেন আহবান জানান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক মাহবুব আলম।

এসএইচএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।