লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা গুলিবিদ্ধ


প্রকাশিত: ০৪:০৯ এএম, ২৩ মার্চ ২০১৫

লক্ষ্মীপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সন্দেহে কবির হোসেন নামের এক যুবলীগ নেতাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে আটক করেছে পুলিশ। রোববার গভীর রাতে চন্দ্রগঞ্জ থানার রতনেরখিল এলাকায় এ ঘটনা ঘটে।

এই ঘটনায় পুলিশ কনস্টেবল শর্মা নন্দ শীলসহ ৩ পুলিশ সদস্য আহত হয় বলে দাবি পুলিশের। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এলজি ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে। ঘটনার পর গুলিবিদ্ধ কবিরকে রাতেই সদর হাসপাতালে পুলিশ প্রহরায় ভর্তি করা হয়।

তবে হাসপাতালে আহত কবিরের দাবী, পুলিশ মান্দারী থেকে তাকে ধরে নিয়ে পায়ে গুলি করে। এ দিকে জেলার রায়পুর উপজেলার দোয়েতপুরে একই রাতে দুর্বৃত্তরা ইকবাল হোসেন নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে। গুরুতর ও আহতবস্থায় তাকে রাতেই রায়পুর হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।  কবির উপজেলা মান্দারী ইউনিয়নের মৌটুবী এলাকার আবুল কাশেমের ছেলে ও স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি। অন্যদিকে ইকবাল একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে এবং স্থানীয় ছাত্রলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, রোববার রাত প্রায় সাড়ে ১২ টার দিকে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার টইল পুলিশ দল রতনেরখিল এলাকায় যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত বাশার বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।