দলকে হারানো হয়েছে: এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে প্রধানমন্ত্রী


প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২১ মার্চ ২০১৫

প্রভাবশালী মার্কিন সংবাদপত্র দি এক্সপ্রেস ট্রিবিউন বাংলাদেশের প্রধানমন্ত্রীর বরাত দিয়ে এক প্রতিবেদনে বলেছে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশকে হারানো হয়েছে। শনিবার এ প্রতিবেদনটি প্রকাশ করে ইন্টারন্যাশনাল নিউইয়র্ক টাইমসের এই সহ-প্রকাশনাটি।

প্রতিবেদনে বলা হয়েছে, মেলবোর্নে শুক্রবার বাংলাদেশ দলের জন্য প্রবাসি বাংলাদেশিদের সংবর্ধনা অনুষ্ঠানে টেলিফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে ফোনেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে তিনি বলেন, আম্পায়াররা ভুল সিদ্ধান্ত না দিলে হয়তো আমরা জিততাম। ইনশাআল্লাহ আমরা ভবিষ্যতে জিতবো। বাংলাদেশ অবশ্যই একদিন বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে।

গত ১৯ মার্চ কোয়ার্টার ফাইনালে ১০৯ রানে ভারতের কাছে হেরে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকেই যাত্রা শেষ করে বাংলাদেশ দল। ম্যাচে বাংলাদেশের বিপক্ষে আম্পায়ারদের একাধিক সিদ্ধান্ত ক্রিকেটবোদ্ধা এবং সাধারণ দর্শককের মধ্যে ব্যাপক সমালোচনার জন্ম দেয়।

এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।