পরিবার, স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্যে মর্মাহত তামিম


প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২১ মার্চ ২০১৫

বিশ্বকাপের এ ক’দিনে তামিম ইকবালকে নিয়ে গণমাধ্যম বা সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা কম হয়নি। আর সেসব সমালোচনা নজর এড়ায়নি তামিমের।

তার বিরুদ্ধে সমালোচনা বা নিন্দার ক্ষেত্রে তার চাচা আকরাম খান অবধারিতভাবে প্রসঙ্গে পরিণত হন। চাচার ভাতিজা ভালো খেললেও আছে, খারাপ খেলছেও আছে বলে সমালোচনা হয় তামিমকে নিয়ে।

বিশ্বকাপ আসরে ইংল্যান্ডের বিপক্ষে ৯৫ রান করে পরের ম্যাচেই রান তুলতে পারেননি তামিম। এর পরেই তামিমের পরিবার নিয়েও আপত্তিকর ছবি পোস্ট করা হয় ফেসবুকে। তামিমের ও তার স্ত্রীর ছবির ওপর আপত্তিকর ক্যাপশন লিখে পোস্ট করা হয়।

এসব বিষয়ে মর্মাহত হয়েছেন তামিম ইকবাল। বিশ্বকাপে নিজের পারফরমেন্সেও হতাশ ও মর্মাহত তিনি।

শুক্রবার দেশের একটা ইংরেজি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে অশ্রুসিক্ত কন্ঠে তামিম জানিয়েছেন,
“আমিও তো মানুষ, বাবা-মা ও স্ত্রীকে নিয়ে আজেবাজে কথা শুনলে আমারও কষ্ট হয়। আমার বাজে খেলার জন্য তো আর আমার পরিবার দায়ী নয়!”

তিনি আরও বলেন, `সত্যি কথা বলতে কি, আমি জানি যে দেশের মানুষ আমাকে কতোটা ভালবাসেন। ভাল সময়, খারাপ সময়- সবসময়ই তাদের সমর্থন আমি পেয়েছি’।

তামিম জানান, ‘বাংলাদেশের জার্সি গায়ে দেবার সুযোগ হলে আমি চেষ্টা করি তাদের সেই ভালবাসার প্রতিদান দিতে। তারপরও অনেক সময়ই আমি পারিনা। তাতে ভক্তরা যেমন কষ্ট পান, বাজে খেললে আমার নিজেরও অনেক বেশি অন্তর্দহন হয়!`

এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।