মাশরাফিদের সান্তনা দিলেন প্রধানমন্ত্রী


প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২০ মার্চ ২০১৫

বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে ভারতের সাথে বিতর্কিত আম্পায়ারিংয়ের শিকার হয়ে পরাজিত হয়েছে বাংলাদেশ। কিন্তু টাইগারদের লড়াকু মনোভাব জয় করে নিয়েছে ১৬ কোটি বাংলাদেশির প্রাণ।

অঘটনের মুখে বিশ্বকাপ থেকে বিদায় হওয়াতে কষ্ট পেয়েছে দেশ, খেলোয়ারেরা ও টিম ম্যানেজম্যান্ট। জাতি ও ক্রিকেট দলের এই মন খারাপের সময়ে টাইগারদের দলনেতা মাশরাফি বিন মুর্তজার সাথে মোবাইলে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি পুরো দল ও টিমকে অভিনন্দিত করে সান্তনা জানান।
 
মেলবোর্নে বাংলাদেশ সময় শুক্রবার বিকেল ৪টার দিকে প্রবাসী বাংলাদেশিরা বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দেন। সেই অনুষ্ঠানেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকে ফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাপনের সঙ্গে কথা বলে তিনি অধিনায়ক মাশরাফির সঙ্গেও কথা বলেন।
 
এ সময় প্রধানমন্ত্রী মাশরাফিকে বলেন, ‌‌‘বিশ্ববাসী দেখেছে তোমাদের কিভাবে হারানো হয়েছে। তোমরা মন খারাপ করবে না। সময় আমাদেরও আসবে। একদিন আমরা বিশ্বকাপ জিতবোই।’
 
মাশরাফির সঙ্গে কথোপকথনে পুরো দলকে প্রাধনমন্ত্রী অভিনন্দন জানিয়েছেন।
 
এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।