এফবিআইয়ের সহায়তা চায় বিএনপি


প্রকাশিত: ০৯:৫৬ এএম, ২০ মার্চ ২০১৫

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে বের করতে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এফবিআইয়ের সহায়তা চেয়েছে বিএনপি। দলের পক্ষে স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব:) মাহবুবুর রহমান এ কথা জানিয়েছেন। শুক্রবার দুপুরে সালাহ উদ্দিন আহমেদের স্ত্রীর সাথে দেখা করে তিনি এ কথা জানান।

সালাহ উদ্দিনের স্ত্রী সাবেক এমপি হাসিনা আহমেদ ও তার সন্তানদেরকে সান্তনা দিতের তার বাসায় যান মাহবুব। এসময় তিনি বলেন, গত দশদিন ধরে নিখোঁজ রয়েছেন   সালাহ উদ্দিন আহমেদ। আইনশৃঙ্খলা বাহিনী যদি তাকে খুঁজে বের করতে না পারে তাহলে সরকারের উচিত এফবিআইয়ের সহায়তা নেয়া।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য আরো বলেন, সালাহ উদ্দিনকে খুজেঁ বের করতে না পারায় দেশ ও জাতি স্তম্ভিত। সরকারকেই তাক খুঁজে বের করতে হবে। কারণ তারা (সরকার) কোনভাবেই এর দায় এড়াতে পারবে না।

হাসিনা আহমেদ বলেন, সালাহ উদ্দিন আহমেদকে আইন-শৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে এটা নিশ্চিত। কারণ তখন আশ পাশের অনেকেই তা দেখেছে। তাই জনসম্মুখে একজন রাজনীতিবিদকে তুলে নিয়ে গিয়ে অস্বীকার করায় আমরা হতাশ। তিনি স্বামী সালাহ উদ্দিন আহমেদকে জীবীত উদ্ধারে প্রধানমন্ত্রী নির্দেশনা চান।

বৃহস্পতিবার রাতে গাইবান্ধায় সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়া গেছে বলে যে খবর প্রচার হয়েছে এ প্রসঙ্গে তিনি বলেন, অহেতুক মানুষকে ধোঁকা দেয়া ঠিক নয়।

এমএম/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।