তেজগাঁওয়ে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার


প্রকাশিত: ০২:১২ পিএম, ১৯ মার্চ ২০১৫

রাজধানী ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থেকে আরজু আক্তার মুন্নি (১৬) নামের এক কলেজের এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শিল্পাঞ্চলের  মধ্যকুনিপাড়ার একটি বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মুন্নির লাশটি উদ্ধার করা হয়। সে তেজগাঁও মহিলা কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

মুন্নির খালাতো বোনজামাই শাহজাহান মিয়া জানান, সে  পরিবারের সিদ্ধান্তের বাইরে প্রেম করে বিয়ে করে। এ নিয়ে পরিবারের লোকজনের সঙ্গে কথা কাটাকাটি ও মনোমালিন্য চলছিল। এরই জের ধরে সে আত্মহত্যা করতে পারে। মুন্নির বাবার নাম আবুল হোসেন। তিনি তিব্বত কোম্পানিতে চাকরি করেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) সালাউদ্দিন জানান, বেলা সাড়ে ১২টায় মধ্যকুনিপাড়ার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। ঠিক কি কারণে আত্মহত্যা করেছে তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত সাপেক্ষ। ময়না তদন্তের জন্য লাশ ঢামেকে পাঠানো হয়েছে।

জেইউ/এএইচ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।