প্রাইম ব্যাংক ও ডিপিডিসি’র মধ্যে চুক্তি


প্রকাশিত: ১০:৫৭ এএম, ১৯ মার্চ ২০১৫

চুক্তি করেছে বেসরকারি প্রাইম ব্যাংক ও ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড। বৃহস্পতিবার ডিপিডিসি’র প্রধান কার্যালয়ে প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান ও ডিপিডিসি’র কোম্পানী সচিব মোহাম্মাদ মুনির চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী এবং ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নজরুল হাসান (অবসরপ্রাপ্ত) উপস্থিত ছিলেন। এ চুক্তির ফলে অনলাইনে ডিপিডিসি’র বিদ্যুৎ বিল আদায় করবে প্রাইম ব্যাংক।

এসময় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিপিডিসি’র নির্বাহী পরিচালক (অর্থ) মোহাম্মদ আসাদুজ্জামান এবং প্রাইম ব্যাংকের এসইভিপি মোঃ ইকবাল হোসেন, এসইভিাপি এ ও এম রাশেদ, ইভিপি ফেরদৌসী সুলতানা, ভিপি মোঃ শাহ আলম হাওলাদার সহ দুই প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএ/আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।