এক্সিম ব্যাংকের নতুন সেবা পণ্য এখন বাজরে


প্রকাশিত: ১০:৫৭ এএম, ১৮ মার্চ ২০১৫

গ্রাহক সেবায় আরো এক ধাপ এগিয়ে গেলো বেসরকারি খাতের এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড (এক্সিম ব্যাংক)। অগ্রগতির ধারাবাহিকতায় এবার ব্যংকটি এক্সিম স্বপ্ন, এক্সিম কৃষি এবং ইন্টারনেট ব্যাংকিংসেবা আইসার বাজারে নিয়ে এসেছে।

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের প্রধান কার্যালয়ে বুধবার অনুষ্ঠিত এক অনুষ্ঠানে নতুন এই সেবা পণ্যগুলোর উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপদেষ্টা মু. ফরীদ উদ্দীন আহমাদ, উপ ব্যবস্থাপনা পরিচালক এম সিরাজুল ইসলাম, সিরাজুল হক মিয়া এবং খন্দকার রুমী এহসানুল হকসহ প্রধান কার্যালয়ের উর্ধ্বতনরা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বলেন,  এক্সিম ব্যাংক গ্রাহকবান্ধব ব্যাংক। সব সময় আমরা গ্রাহকের সুবিধার কথা বিবেচনা করে সেবা পণ্যের পরিকল্পনা করে থাকি। একই সঙ্গে দেশের স্বচ্ছল ও প্রান্তিক পর্যায়ের গ্রাহকেরা যেন আমাদের নতুন দু’টি পণ্য, এক্সিম স্বপ্ন ও এক্সিম কৃষির সেবা গ্রহণ করতে পারেন সেজন্য আমরা অত্যন্ত সুবিধাজনক ও সহজ কিস্তি নির্ধারণ করেছি।

 তিনি আরো বলেন, ইনহাউজ সফটওয়্যার আইসারের মাধ্যমে এখন থেকে গ্রাহকগণ ঘরে বসেই সব ধরণের তাৎক্ষণিক ফান্ড ট্রান্সফার, একাউন্টের ব্যালান্স ও তথ্য জানা, ক্রেডিট কার্ডের বিল প্রদান, পজেটিভ পে-ইন্সট্রাকশন, মোবাইল ফোন রিচার্জসহ আনুষাঙ্গিক সুবিধা  পাবেন।

এসএ/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।