সরকারের নিষ্ঠুর রসিকতায় দেশবাসী স্থম্ভিত : বিএনপি


প্রকাশিত: ০১:০৬ পিএম, ১৬ মার্চ ২০১৫

দেশের একজন সাবেক নির্বাচিত সংসদ সদস্য, মন্ত্রী ও গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতাকে রাতের অন্ধকারে তুলে নিয়ে যাওয়ার পর সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কান্ডজ্ঞানহীন বক্তব্য ও নিষ্ঠুর রসিকতায় দেশবাসী স্থম্ভিত ও ক্ষুব্ধ বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু। সোমবার সন্ধ্যায় ২০ দলীয় জোটের পক্ষে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, দেশের জনগণের জান-মালের নিরাপত্তা দিতে অক্ষম ও ব্যর্থ সরকার আজও বিএনপি’র অন্যতম যুগ্ম-মহাসচিব সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমেদকে আদালতে হাজির করতে ব্যর্থ হয়েছে। তার পরিবারের সদস্যদের সঙ্গে আমাদের এবং দেশবাসীর উৎকণ্ঠা বৃদ্ধি মানবিক মূল্যবোধহীন এই অবৈধ সরকারের বক্তব্য ও আচরণে কোনই প্রভাব সৃষ্টি করতে পারছে বলে মনে হয় না।

বরকত উল্লাহ বুলু অবিলম্বে সালাহউদ্দিন আহমেদকে অক্ষত ও সুস্থ অবস্থায় তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি পুনর্ব্যক্ত করছে এবং একই দাবিতে দেশের সকল গণতন্ত্রমনা ও মানবিক মূল্যবোধ সম্পন্ন ব্যক্তি, সংগঠন ও দলের প্রতি সোচ্চার হওয়ার আহ্বান জানান।

এমএম/আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।