ডিসিসি মার্কেটের আগুন নাশকতা নয়, দুর্ঘটনা : আনিসুল


প্রকাশিত: ০৩:৩৭ এএম, ০৩ জানুয়ারি ২০১৭
ফাইল ছবি

রাজধানীর গুলশান-১ এর ডিএনসিসি (ডিসিসি) মার্কেটের আগুন কোনো নাশকতা নয়, এটি দুর্ঘটনা বলে মন্তব্য করেছেন  ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক।

তিনি বলেন, বৈদ্যুতিক ক্রটি থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে এসে মেয়র এ কথা বলেন। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

মেয়র বলেন, এখন পর্যন্ত মনে হচ্ছে বৈদ্যুতিক ক্রটি থেকে আগুন লাগতে পারে। এখানে এতো বেশি ফ্লেমেবল প্রোডাক্ট ছিল যে আগুন দ্রুত ছড়িয়ে গেছে।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত আড়াইটা থেকে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট দীর্ঘ সাড়ে ৬ ঘণ্টা চেষ্টা করেও এখনো আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি।

আগুন লাগার পর কয়েকজন ব্যবসায়ী দাবি করেন অগ্নিকাণ্ডের ঘটনা ইচ্ছাকৃত। আবু তালেব নামে এক ব্যবসায়ী বলেন, একটি দুর্নীতিগ্রস্ত মহল দীর্ঘদিন ধরে আমাদের তুলে দেয়ার চেষ্টা করছে। এই ষড়যন্ত্রের অংশ হিসেবে পরিকল্পিতভাবে আগুন ধরিয়ে দেয়া হয়েছে।

সালাউদ্দিন আহমেদ নামে আরেক ব্যবসায়ী সাংবাদিকদের জানান, এটা পরিকল্পিত। মার্কেট ভেঙে দিয়ে বহুতল ভবন তৈরির চুক্তি বাস্তবায়ন করার লক্ষ্যে ইচ্ছা করে আগুন ধরিয়ে দেয়া হয়েছে।



এমএসএস/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।