মান্নার শারীরিক অবস্থার শঙ্কা কাটেনি


প্রকাশিত: ০৪:০২ এএম, ১৪ মার্চ ২০১৫

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। এত দিন চিকিৎসকরা শারীরিক অবস্থার কারণে বেড থেকে নামতে নিষেধ করলেও শুক্রবার তিনি টয়লেটে গিয়েছেন। কিছুটা স্বস্তি অনুভব করছেন। তবে শঙ্কা কাটেনি। এর আগে মান্নার হৃদপিণ্ডের প্রধান শিরায় তিনটি ব্লক ধরা পড়ে। যেখানে রিং পরানো সম্ভব নয়। তাই পূর্ণ বিশ্রাম, ওষুধ সেবন ও নিয়মতান্ত্রিক জীবন-যাপন ছাড়া কোনো উপায় নেই। চিকিৎসক ও মান্নার পরিবারের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

মান্নার স্ত্রী মেহের নিগার জানান, তিনি স্বাভাবিক খাবার গ্রহণ করছেন। আগের থেকে কিছু স্বস্তি অনুভব করছেন। তবে চিকিৎসকরা শারীরিক যেসব টেস্ট করেছেন তার রিপোর্ট এখনো পাওয়া যায়নি। ফলে মান্নার শারীরিক বিষয়ে শঙ্কা থেকেই যাচ্ছে।

 মাহমুদুর রহমান মান্না বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল-২ এর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন। সূত্র জানায়, ছয় সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তার চিকিৎসা চলছে। যার প্রধান হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধান অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরী।

এসএইচএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।