প্রথমবারের মত ইন্টার স্কুল রক ফেস্ট


প্রকাশিত: ০৩:৪০ এএম, ১৪ মার্চ ২০১৫

রাজধানীর স্কুলগুলোর শিক্ষার্থীদের নিয়ে দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হলো ‘ইন্টার স্কুল রক ফেস্টিভাল-২০১৫’। শুক্রবার দুপুরে উত্তরার এপিবিএন মাঠে এ উৎসব অনুষ্ঠিত হয়। ক্রিয়েটিভ ডেন-এর আয়োজনে এতে চারটি স্কুলের ব্যান্ড গান পরিবেশন করে।

স্কুলগুলো হচ্ছে সেন্ট যোসেফ, স্কলাস্টিকা, ডিপিএস এসটিএস এবং দ্য আগা খান। আরজে প্রত্যয়ের উপস্থাপনায় এই উৎসবে অতিথি ব্যান্ড হয়ে গান পরিবেশন করে ‘শূন্য’ ও ‘য-ফলা’।

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, গত বছরের নভেম্বর থেকে ‘ইন্টার স্কুল রক ফেস্টিভাল’-এর আয়োজনের শুরু হয়। প্রাথমিক বাছাইয়ে এতে ১০টি স্কুল অংশ নেয়। পরে সেখান থেকে বাছাই করে চারটি স্কুলকে নিয়ে এ উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে ছিল দৈনিক আমাদের সময়, দ্যা বাংলাদেশ টুডে, এবিসি রেডিও এবং দ্যা রিপোর্ট টুয়েন্টিফোর ডট কম। ফটোগ্রাফি পার্টনার এক্সপোজার, পিআর পার্টনার স্যান্ডউইচ মিডিয়া, বেভারেজ পার্টনার পেপসি।

অনুষ্ঠানটিতে স্পন্সর করেছে প্যারামাউন্ট গ্রুপ এবং নীলকন্ঠ বুটিক।  সার্বিক সহযোগীতায় ছিল ফুটস্টেপস।

এমজেড/এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।