তাঁতীপাড়ায় মৌসুমী হামিদ


প্রকাশিত: ০২:৫৪ এএম, ১৪ মার্চ ২০১৫

অভিনয় জীবনে কত ধরণের চরিত্রেই না নিজেকে নির্মাণ করতে হয়। চরিত্রের ভিন্নতা অভিনেতাকে কাজে আনন্দ ও সাফল্য এনে দেয়। এবার যেমন মৌসুমী হামিদ ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করলেন। তিনি অভিনয় করেছেন তাঁতী চরিত্রে।

তিনি কুয়াকাটা সমুদ্র সৈকত ঘেষে  তাঁতীপাড়ায় তাঁত বুনছেন। এটি একটি টেলিছবির কাজ। তাই জেলেপাড়ায় কয়েকদিন ধরেই কাটছে মৌসুমী হামিদের দিন-রাত। সেখানে বসেই নাকি তিনি তাঁত বোনাও শিখছেন।

এর নাম রাখা হয়েছে `ঢেউ`। মো. আবু রাজিনের মূল গল্পে এর চিত্রনাট্য ও পরিচালনা করছেন মাহমুদুল হাসান টিপু। কুয়াকাটার বিভিন্ন স্থানে নির্মাণাধীন এই টেলিছবিতে মৌসুমী হামিদের ছাড়াও অভিনয় করেছেন মোশাররফ করিম ও মারজুক রাসেল। শিগগিরই টেলিছবিটি প্রচার হবে।

তাঁতী চরিত্রে অভিনয় প্রসঙ্গে মৌসুমী  বলেন, "টেলিছবিতে আমি একজন তাঁতীর চরিত্রে অভিনয় করছি। আমার এই চরিত্রটির  নাম `কাজলী`। চর দখল এবং একটি মেয়ের জীবনের টানাপড়েনের নিয়ে `ঢেউ` টেলিছবির গল্প । অন্যরকম একটি কাজ হয়েছে।"

এমজেড/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।