জয়কে হত্যার পরিকল্পনা করা হয়েছিল : শাজাহান খান


প্রকাশিত: ১১:২৯ এএম, ১৩ মার্চ ২০১৫

নৌপরিবহন মন্ত্রী ও শ্রমিক কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহ্বায়ক শাজাহান খান বলেছেন, ২০০৭ সালে শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করে তাকে যেমনি মারতে চেষ্টা করা হয়েছিল ঠিক তেমনি শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয়কে অপহরণের চেষ্টা করে মারার পরিকল্পনা গ্রহণ করা হয়েছিল।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে অপহরণের চেষ্টার প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ আয়োজিত এক মানব বন্ধন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র থেমে নেই। বঙ্গবন্ধুর হত্যার পর থেকে এ হত্যার ধারা তারা অব্যাহত রেখেছে। যারা মুক্তিযুদ্ধের চেতণায় বিশ্বাস করে না তাদের বিচার বাংলার মটিতে হবে। যেমনি করে যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে।

এতে বক্তব্য রাখেন টেক্সটাইল নেতা এ জেড এম কামরুল ইসলাম, প্রজন্ম লীগের সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ,হকার্স লীগের সভাপতি জাকারিয়া ও প্রজন্ম লীগের প্রেসিডিয়াম সদস্য শিউলি আজাদ প্রমুখ।

নৌ পরিবহন মন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র ততো দিন চলবে যতদিনে মুক্তিযুদ্ধের চেতণা বাস্তবায়ন না হবে। এ জন্য বাংলার মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, খল নায়িকা বেগম খালেদা জিয়া ফ্লপ নায়িকায় পরিণত হয়েছেন। তিনি অফিস কক্ষে বসে মানুষ মারার আদেশ দিচ্ছেন। তিনি জন্ম তারিখ থেকে শুরু করে ভারতের বিজিপি প্রধান অমিত শাহ এবং মার্কিন সিনেটের বিরুদ্ধে মিথ্যা প্রচরণা চালাচ্ছেন। তিনি সেচ্ছাচারিণী। বসে বসে কর্মীদের আদেশ দিয়ে বাংলার সম্পদ ধ্বংস করছেন।

তিনি বলেন, এতদিন দেখেছেন বিরোধী দল সরকারের বিরুদ্ধে আন্দোলন করে। এবার দেখবেন সরকার কিভাবে বিরোধী দলের বিরুদ্ধে আন্দোলন করে। বোমাবাজি বন্ধ না করলে বেগম জিয়াকেও ছাড় দেয়া হবে না।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।