সুলতান-উল কবির চৌধুরী আর নেই


প্রকাশিত: ০৭:১৮ এএম, ০১ জুলাই ২০১৪

আওয়ামী যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও প্রেসিডিয়াম সদস্য, সাবেক সংসদ সদস্য, চট্টগ্রাম জেলা (দক্ষিণ) আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সুলতান-উল কবির চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)।

ঢাকার নিজ বাসায় সোমবার ভোর সোয়া ৪টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৭০ বছর। যুবলীগের দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার ভোরে ঢাকার নিজ বাসায় সেহরি খাওয়ার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সুলতান-উল কবির চৌধুরী। পরে তাকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মঙ্গলবার সকাল ১০টার দিকে মরহুমের নিজ গ্রামের বাড়ি চট্টগ্রামের বাঁশখালিতে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় নামাজে জানাজা দুপুর ২টার দিকে লালদীঘি ময়দানে অনুষ্ঠিত হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।