ঢাকা দক্ষিণে সিপিবি’র মেয়র প্রার্থী প্রিন্স


প্রকাশিত: ১১:৩৬ এএম, ১২ মার্চ ২০১৫

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রস্তাবিত মেয়র পদে সিপিবি সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদস্য, ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি রুহিন হোসেন প্রিন্স-এর নাম ঘোষণা করেছে। বৃহস্পতিবার বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ঢাকা কমিটির উদ্যোগে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ সংক্রান্ত কর্মী সভায় এ ঘোষণা দেয়া হয়।

মুক্তিভবনের প্রগতি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আশরাফ হোসেন আশু। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিপিবির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমেদ, ঢাকা দক্ষিণের প্রস্তাবিত মেয়র প্রার্থী রুহিন হোসেন প্রিন্স, ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, সম্পাদকমন্ডলীর সদস্য জাহিদ হোসেন খান প্রমুখ।

সভায় সবার জন্য বাসযোগ্য ঢাকা গড়ার আন্দোলনকে জোরদার করতে সিপিবি মনোনীত এবং সমর্থিত প্রার্থীদের জয়যুক্ত করার জন্য ঢাকাবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

উল্লেখ্য,প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দীন আহমদ জানিয়েছেন জুনের আগেই ঢাকা মহানগরের দুটি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন করতে চান। বৃহস্পতিবার নির্বাচন কমিশনের সভাকক্ষে স্বরাষ্ট্র ও শিক্ষা মন্ত্রণালয় আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর তিনি এ তথ্য জানান।

আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।