আশকোনার বাসাটি থেকে বিস্ফোরণের শব্দ আসছে


প্রকাশিত: ০৬:৩৪ এএম, ২৪ ডিসেম্বর ২০১৬

রাজধানীর দক্ষিণখানে আশকোনায় হাজি ক্যাম্পের কাছে যে বাড়িটিতে অভিযানে ছিল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সেই বাসাটির ভেতর থেকে বিস্ফোরণের শব্দ পাওয়া যাচ্ছে।

এরআগে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান জানিয়েছিলেন, ভেতর থেকে জঙ্গিরা গ্রেনেড হামালা চালিয়ে প্রতিরোধের হুমকি দিয়েছিলেন।

তাছাড়া ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া জানিয়েছিলেন, জঙ্গিদের ‘গানপয়েন্টে’ রাখা হয়েছে। তবে তাদের কাছে বিপুল পরিমাণ বিস্ফোরক এবং অস্ত্র রয়েছে।

দুপুড় সাড়ে ১২টার একটু আগে ঘটনাস্থল থেকে একটি অ্যাম্বুলেন্স বেরিয়ে যেতে দেখা গেছে। অ্যাম্বুলেন্সের ভেতরে হেলমেট পড়া অবস্থায় এক ব্যক্তি ছিলেন। তবে তিনি কে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

শনিবার মধ্যরাত থেকে দক্ষিণখানের আশকোনার পূর্বপাড়ার ৫০ নং বাসাটি ঘিরে রাখে পুলিশ। সকালের দিকে দুই শিশুকে নিয়ে ওই বাসাটি থেকে দুিই নারী বেরিয়ে েএসে আত্মসমর্পণ করেন। এদের মধ্যে একজন সেনাবাহিনী থেকে বহিষ্কৃত মেজর জাহিদের স্ত্রী। অন্যজন পলাতক জঙ্গিনেতা মূসার স্ত্রী বলে জানিয়েছে পুলিশ

এআর/এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।