অদ্ভুত ঘোষণায় বিশ্ব মিডিয়ায় সালমা হায়েক


প্রকাশিত: ০২:৪৬ পিএম, ১৩ আগস্ট ২০১৪

অভিনয় ছেড়ে দিলেও বিতর্ক যেন পিছু ছাড়ছে না সালমা হায়েকের। সম্প্রতি এক অদ্ভুত ঘোষণা দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন এই তারকা। এর মাধ্যমে দীর্ঘদিন পর বৃটিশ ও নিউ ইয়র্কসহ বিশ্ব মিডিয়ার সংবাদেও পরিণত হয়েছেন সালমা।

সালমা বিভিন্ন সময়ে একাধিক খোলামেলা ও নগ্ন ফটোশুটে অংশ নিয়েছেন। এ ফটোশুটগুলোর বেশিরভাগই ক্ল্যাসিক ঘরানার। বিষয়টি নিজেই সবসময় দাবি করেন সালমা। অতীতের এ ফটোশুটের ছবিগুলোকে নিজের ক্যারিয়ারের অন্যতম সম্পদ ও অর্জন মনে করেন তিনি। আর তাইতো নিজের সেই ছবিগুলো নিয়ে ‘সুপারহট সালমা হায়েক’ নামের একটি প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছেন। টিনএজ থেকে শুরু করে তার এ সময়ের ছবিও স্থান পাবে এই প্রদর্শনীতে। বিশেষ কিছু ছবি নিলামেও উঠছে। সব মিলিয়ে নিজের নগ্ন ছবি নিয়ে একটি বর্ণিল প্রদর্শনীর ঘোষণা দিয়েছেন সালমা। আর এতেই তিনি চলে এসেছেন আলোচনায়।

এ বিষয়ে তিনি বলেন, অনেক দিন ধরেই এরকম প্রদর্শনীর কথা চলছিল। বিশেষ করে আমার বন্ধু পামেলা এন্ডারসনই আমাকে প্রথমবারের মতো এ প্রদর্শনীর জন্য উদ্বুদ্ধ করেন। এবার বিষয়টিকে বাস্তবে রূপ দেয়ার পালা। এরই মধ্যে ছবির কালেকশন সম্পন্ন করেছি। খুব শিগগিরই বড় আয়োজনের মধ্যে দিয়ে ‘সুপারহট সালমা হায়েক’ প্রদর্শনীটি করতে যাচ্ছি। দেখা যাক কি হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।