খেলা দেখার সময় উৎকণ্ঠায় ছিলাম: প্রধানমন্ত্রী


প্রকাশিত: ০৭:৫৫ এএম, ১০ মার্চ ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার খেলা প্রীতি সবারই জানা। তাই তো বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার সোমবারের ক্রিকেট ম্যাচ দেখার সময় উদ্বেগ-উৎকণ্ঠা আর চিন্তায় ছিলেন। কী করবে বাংলাদেশের টাইগাররা।

প্রধানমন্ত্রী নিজেই মঙ্গলবার একনেকের সভায় এ কথা জানান। বৈঠকের একটি নির্ভরযোগ্য সূত্রে জাগোনিউজ প্রধানমন্ত্রীর এমন অনভূতির কথা জানতে পেরেছে।

প্রধানমন্ত্রী সভার শুরুতে বলেন, টিভির সামনে থেকে উঠতে পারছিলাম না। খুব ভয় হচ্ছিল। তবে আমার বিশ্বাস ছিল, টাইগাররা ভালো কিছু করবে।

প্রতিটি মুহুর্ত কেমন যেন যাচ্ছিল। বোঝাতে পারব না, যোগ করেন শেখ হাসিনা। খেলা দেখার সময় নিজে টেবিল চাপড়িয়েছেন বলেও জানান তিনি।

এদিকে, সোমবার খেলা দেখার পরই প্রধানমন্ত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি উল্লাসের ছবিও পোস্ট করেছেন।

বাংলাদেশ দলকে উৎসাহ দিতে মঙ্গলবার পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল অস্ট্রেলিয়াতে যাচ্ছেন।

রুবেল টার্নিং পয়েন্ট : একনেকের সভা শেষে পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের ব্রিফিংকালে বলেন, যে রুবেলের বিশ্বকাপ খেলায় অংশ গ্রহণ অনিশ্চিত ছিল, সেই রুবেল ইংল্যান্ডের বিরুদ্ধে টার্নিং পয়েন্ট।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই সময় আমাকে ও আইনমন্ত্রীকে নির্দেশ দিয়েছিলেন, রুবেলকে আইনি সহায়তা দিতে। এবং আমরা আইনি প্রক্রিয়াতে রুবেলকে মুক্ত করেছি।

এসএ/বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।