জার্সিতে ভালোবাসা


প্রকাশিত: ০৬:৩২ এএম, ০৯ মার্চ ২০১৫

এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সির থিম হিসেবে জায়গা করে নিয়েছে `সুন্দরবন`।  নয়নাভিরাম সুন্দরবনের গোলপাতা, বনের মধ্য দিয়ে বয়ে যাওয়া খাল আর ম্যানগ্রোভ আবহ উঠে এসেছে জার্সির পরতে পরতে। বুকে ঠাঁই পেয়েছে রয়েল বেঙ্গল টাইগারের জলছাপ। প্রিয় দলের জন্য হৃদয়ের টান যে পোশাকেও উঠে আসবে, তা তো জানা কথাই। তাই শুধু টাইগাররা নয়, টাইগারদের জার্সি গায়ে তাদের সমর্থন জানাতে প্রস্তুত বিশাল ভক্তবাহিনীও। কী বললেন? আপনার জার্সিটি এখনও সংগ্রহ করা হয়নি! সমস্যা নেই, আজই নাহয় কিনে ফেলুন প্রিয় জার্সিটি। কোথায় পাবেন, কেমন দাম, একবার চোখ বুলিয়ে নিন-

ফুল হাতা, হাফ হাতা ও হাতা কাটা-তিন ধরনের জার্সি কিনতে পাবেন বাজারে। তবে এর মধ্যে হাফ হাতাই বেশি চলছে। রাজধানীর ফুটপাত থেকে শুরু করে বসুন্ধরা সিটি, মিরপুর, নিউ মার্কেট, চন্দ্রিমা সুপার মার্কেট, গ্লোব শপিং সেন্টার, এলিফ্যান্ট রোড, যমুনা ফিউচার পার্কের মতো অভিজাত মার্কেটগুলোতেও পাওয়া যাচ্ছে জার্সি। সেই সঙ্গে এক্সট্যাসি, নিত্য উপহার, স্পোর্টস ওয়ার্ল্ডের মতো অনেক ফ্যাশন হাউসও জার্সি এনেছে বাজারে। একটু ভালো মানের জার্সি কিনতে হলে আপনাকে গুনতে হবে ৫০০ থেকে দুই হাজার টাকা। ভালো মানের ট্রাউজার পাবেন ১২০০ থেকে ২৮০০ টাকার মধ্যে।

কম দামে সাধারণ মানের জার্সি পেতে চাইলে চলে যেতে পারেন গুলিস্তান কিংবা বঙ্গবাজারে। সেখানে বিভিন্ন সাইজের জার্সি পাবেন ১০০ থেকে ৬০০ টাকার মধ্যে। ট্রাউজার পাবেন ৪০০ থেকে ৮০০ টাকার মধ্যে।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।