জুয়ার আসরে এবার দুর্জয় (ভিডিও)


প্রকাশিত: ০৩:১৯ পিএম, ০৮ মার্চ ২০১৫

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অবস্থান করা বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের জুয়ার আসরে যাওয়া নিয়ে জোর বিতর্ক তৈরি হয়েছিল। এবার সুজনেরই পথ ধরলেন বিসিবি পরিচালক ও ক্রিকেট বোর্ডের সবচেয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব ‘ক্রিকেট অপারেশন্স’ কমিটির চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয়।

কোথায় দলকে একটু উৎসাহ দেবেন, তা না করে জুয়ার আসরে ঘুরে বেড়াচ্ছেন বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক। জুয়ার আসরে বসে আড্ডা দেওয়ার একটি ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে ইউটিউবে। ৩৩ সেকেন্ডের ভিডিওটিতে জুয়ার টেবিলের সামনে বসা নাঈমুর রহমান দুর্জয় এমপিকে দেখা যায়।

এর আগে রাত করে হোটেলে ফেরার শাস্তি স্বরূপ শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনে দল থেকেই বহিস্কার করা হয় আল-আমিনকে। এরপর বিতর্কে যোগ দিলেন ম্যানেজার সুজন। এবার যোগ হলেন দুর্জয়।

সোমবার বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ডের খেলা রয়েছে। এমন ম্যাচের আগে বিসিবির পরিচালক এবং বাংলদেশ ক্রিকেটের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদে আসীন ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয়ের জুয়ার আসরে সময় কাটানোর ঘটনা ক্রিকেটপ্রেমীদের মনে নানা সন্দেহের জন্ম দিয়েছে।

উল্লেখ্য, এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মঈন খানের বিরুদ্ধে ক্যাসিনোতে যাওয়ার অভিযোগ ওঠায় তাকে দেশে ফেরত পাঠানো হয়। শৃঙ্খলাভঙ্গের অভিযোগ মাথায় নিয়ে ক্রিকেট দল থেকে বহিষ্কার হয়ে বিশ্বকাপের মাঝপথে দেশে ফিরতে বাধ্য হয়েছেন বাংলাদেশ দলের অন্যতম পেসার আল-আমিন হোসেন।



বিএ/আরআই/এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।