আমার তথ্যই হুবহু প্রমাণিত : শামীম ওসমান


প্রকাশিত: ০৭:২৯ পিএম, ১২ আগস্ট ২০১৪

নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় নিজের দেয়া তথ্যই হুবহু মিলে গেছে বলে দাবি করেছেন স্থানীয় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শামীম ওসমান। মঙ্গলবার সচিবালয়ে প্রশাসনিক তদন্ত কমিটির জিজ্ঞাসাবাদের পর সাংবাদিকদের কাছে তিনি এ দাবি করেন।

সচিবালয়ে কমিটির আহ্বায়ক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শাহজাহান আলী মোল্লার কক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় শামীম ওসমান প্রবেশ করেন। দুই ঘণ্টারও বেশি সময় তাকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত কমিটি।

শামীম ওসমান সাংবাদিকদের আরও বলেন, সাত খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে আইভী প্রথমে আমার নাম বলেছিলেন। পরে গডফাদারের কথা বললেন। এরপর এটাও থাকবে না। আমার মনে হয় তিনি কাউকে না কাউকে সেভ করতে চাইছেন।

নারায়ণগঞ্জের গডফাদার কারা- এরকম প্রশ্নে জবাবে তিনি বলেন, গডফাদারের শাব্দিক অর্থ আমি জানি না। এই শব্দ নিয়ে এসেছে একটি পত্রিকা।

নারায়ণগঞ্জবাসীর নিরাপত্তা প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশের সব এলাকার মানুষ যেমন নিরাপদ তেমনি নারায়ণগঞ্জের মানুষও নিরাপদ। আমি মনে করি বাংলাদেশের অন্য এলাকার চেয়ে নারায়ণগঞ্জবাসী আরো বেশি নিরাপদ।

শামীম ওসমান দাবি করেন নূর হোসেন তার লোক নন, বরং আইভীর লোক। তিনি নূর হোসেনকে দেশে ফিরিয়ে এনে জিজ্ঞাসাবাদের পক্ষে মত দেন।

এর আগে একই স্থানে সোমবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকেও জিজ্ঞাসাবাদ করে কমিটি।

গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়া যায়। এর পর আদালতের নির্দেশে ৬ মে ঘটনা তদন্তে সাত সদস্যবিশিষ্ট কমিটি গঠন করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।