রাজশাহীতে দুর্বৃত্তদের হামলায় যুব মৈত্রী নেতা হাসপাতালে


প্রকাশিত: ০২:৩৬ পিএম, ০৭ মার্চ ২০১৫

রাজশাহীতে কাটাখালি পৌর যুব মৈত্রীর সাধারণ সম্পাদক সুজন আহম্মেদকে (৩০) কুপিয়ে গুরুত্বর জখম করেছে দুর্বূত্তরা। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে রূপসীডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে গুরুত্বর জখম অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত যুব মৈত্রী নেতা সুজন জানান, শুক্রবার রাতে তিনি কাটাখালি বাজার সংলগ্ন তাদের দলীয় কার্যালয়ে সভা শেষে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। পৌর এলাকার হরিয়ান বাজার দিয়ে যাওয়ার সময় রূপসীডাঙ্গা এলাকার পৌঁছালে ৬/৭ জন মুখোশধারী দুর্বৃত্ত রড দিয়ে তাকে আঘাত করলে তিনি রাস্তায় পড়ে যান। এসময় তারা তাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে। প্রাণ রক্ষায় তিনি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তার মাথায় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে তিনি ধারণা করছেন, স্থানীয় জামায়াত-শিবির কর্মীরাই পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যেই তার উপর এ হামলা চালিয়েছে।

এ ব্যাপারে মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল রউফ জানান, এ হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে আহত সুজনের পরিবারের পক্ষ থেকে এ পর্যন্ত থানায় কেউ মামলা দায়ের করতে আসে নি।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।