দালালসহ অবৈধভাবে মালয়েশিয়াগামী ১৮ বাংলাদেশি আটক


প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৫ মার্চ ২০১৫
ফাইল ছবি

অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে চট্টগ্রাম বন্দরের বহিঃনোঙ্গর এলাকা হতে তিন দালালসহ ১৮ জনকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী। বৃহস্পতিবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মালয়েশিয়া যাওয়ার উদ্দেশ্যে চট্টগ্রাম বন্দরের বহিঃনোঙর হতে দালালদের সহযোগিতায় এই বাংলাদেশি নাগরিকদের একটি ট্রলারে তুলে দেয়ার সময় নৌবাহিনীর সোয়াডস্ দলের সদস্যরা তাদের আটক করে। এসময় ট্রলার হতে ৮৫ পিস ইয়াবাও উদ্ধার করা হয়।

এবিষয়ে আটককৃত বাংলাদেশি দালালসহ নাগরিক এবং উদ্ধারকৃত বোট ও ইয়াবা হস্তান্তরের জন্য প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানানো হয়।

উল্লেখ্য, বর্তমানে সমুদ্র এলাকা ও বহিঃনোঙরে অবৈধ মাদক পাচার, চোরাচালান, মানবপাচার বৃদ্ধি পাওয়ায় তা রোধকল্পে নৌবাহিনীর একাধিক অপারেশান্স দল ও জাহাজ সার্বক্ষণিকভাবে নিয়োজিত রয়েছে। এব্যাপারে নৌবাহিনী তৎপরতা বৃদ্ধি করেছে এবং সাম্প্রতিককালে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে।

আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।