নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় মেয়র আইভীকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৫ এএম, ১১ আগস্ট ২০১৪

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে জিজ্ঞাসাবাদ করেছে জনপ্রশাসন মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি। সোমবার পৌনে ১১টার দিকে সচিবালয়ে তদন্ত কমিটির আহ্বায়ক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহজাহান আলী মোল্লার কক্ষে এ জিজ্ঞাসাবাদ করেন।

আলোচিত সাত খুনের ঘটনা প্রকাশের পর আলোচনায় আসে এমপি শামীম ওসমান ও মেয়র আইভীর বিরোধের বিষয়। এ নিয়ে পাল্টাপাল্টি বক্তব্যও দেয় দুই পক্ষ। একটি অডিও টেপ প্রকাশ করে শামীম আঙুল তোলেন আইভীর এক ঘনিষ্ঠজনের দিকে।

অন্যদিকে একেক সময় একেক রকম বক্তব্য দিয়ে আলোচনায় ছিলেন এমপি শামীম ওসমান। ঘটনার পরই নিহত কাউন্সিলর নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম অভিযোগ আনেন র‌্যাব ছয় কোটি টাকার বিনিময়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। র‌্যাবের বিরুদ্ধে হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগ ওঠার পর র‌্যাব ১১-এর অধিনায়ক  লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ  হোসেন এবং লেফটেন্যান্ট কমান্ডার এমএম রানাকে বাধ্যতামূলক অবসর দেয়া হয়। গ্রেপ্তার হওয়ার পর কয়েক দফায় জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে নিজেদের দোষ স্বীকার করে আদালতে তারা জবানবন্দিও দেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।