মোহাম্মদপুরে চাপাতিসহ ৫ ছিনতাইকারী আটক


প্রকাশিত: ১২:০৫ পিএম, ০২ মার্চ ২০১৫

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ২টি চাপাতিসহ ৫জন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার সকাল ৭টার দিকে মোহাম্মদপুরে বাঁশবাড়ী রোডস্থ সোনালী মাঠ হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. রুবেল (১৯), মো. সুমন (১৮), মো. রাজু (১৮), মো. ইসমাইল (১৮) ও রবিউল ইসলাম রুবেল (১৯)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর সহকারি পরিচালক সিনিয়র এসএসপি মারুফ আহমেদ জাগোনিউজকে বলেন, র‌্যাব-২-এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মোহাম্মদপুরের বাঁশবাড়ী রোডস্থ সোনালী মাঠে কয়েকজন দুষ্কৃতিকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন খবরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা দৌঁড়ে পালানোর সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি চাপাতি ও ছিনতাইকৃত ৮৮০ টাকা জব্দ করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা ১/২ বছর ধরে রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। আটক ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেইউ/আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।