হাসিমুখে কথা বললেন খাদিজা


প্রকাশিত: ০৬:৩৪ এএম, ২৬ নভেম্বর ২০১৬

ছাত্রলীগের এক নেতার চাপাতির আঘাতে গুরুতর আহত সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিস দীর্ঘদিন পর আজ হাসিমুখে কথা বলেছেন।

শনিবার দুপুর ১২টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে এক সংবাদ সম্মেলনে উপস্থিত হন খাদিজা। এসময় তিনি হাসিমুখে হাত নাড়িয়েছেন এবং কথাও বলেছেন।

সাংবাদিকদের সামনে হাজির হয়ে খাদিজা বলেন, ‘আমি এখন সুস্থ। আপনারা সবাই আমার জন্য দোয়া করেছেন, এজন্যই আমি বেঁচে উঠতে পেরেছি।’

খাদিজা বলেন, ‘আমার সুস্থতার জন্য আমি প্রধানমন্ত্রী, স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ ও দেশবাসীর কাছে কৃতজ্ঞ। আপনারা আমার জন্য আরো দোয়া করবেন যাতে পুরোপুরি সুস্থ হতে পারি।’

সংবাদ সম্মেলনে খাদিজাকে দেখে বিস্মিত হয়েছেন অনেকে। স্কয়ার হাসপাতালের নিচতলার লবিতে এসে প্রথমে হাসিমুখে দেশবাসীর উদ্দেশ্যে হাত নেড়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদিজা। খাদিজার সর্বশেষ শারীরিক অবস্থা জানান স্কয়ার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের সহযোগী পরিচালক ডা. মির্জা নাজিম উদ্দিন।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজে বিএ (পাস) পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় হামলার শিকার হন খাদিজা। এ ঘটনায় হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা। গুরুতর আহত খাদিজা এতদিন ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তার বেশ কয়েকটি অস্ত্রোপচার করা হয়। কয়েকবার লাইভ সাপোর্টেও রাখা হয় তাকে।

জেইউ/এআর/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।