মান্নাকে আদালতে নেয়া হবে আজ


প্রকাশিত: ০২:৪৪ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৫

বুধবার মাহমুদুর রহমান মান্নাকে আদালতে তোলা হবে বলে গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্রে জানা গেছে। মান্নার স্ত্রী মেহের নিগারও জানিয়েছেন, বুধবার আদালতে তোলা হবে মান্নাকে। এর আগে মান্নাকে আটকের কথা নিশ্চিত করেছে র‌্যাব।

মঙ্গলবার সন্ধ্যার দিকে তাকে রাজধানীর একটি অভিজাত এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া সেন্টারের ডিসি মাসুদুর রহমান এবং র‌্যাবের রিজিয়নাল মিডিয়া উইং-এর পরিচালক মুফতি মাহমুদ খান।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মান্নাকে প্রথমে গুলশান থানায় নেয়া হয়। এর পরপরই তাকে পাঠিয়ে দেয়া হয় ডিবি কার্যালয়ে।

এদিকে, সশস্ত্র বাহিনীকে বিদ্রোহে উস্কানি দেয়ার অভিযোগ মামলায় গ্রেফতার দেখানোর প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। এর আগ পর্যন্ত তাকে আটকের খবর অস্বীকার করে আসছিল পুলিশ।

এর আগে, বিকেলে গুলশান থানায় এসআই সোহেল রানা বাদী হয়ে মান্না এবং অজ্ঞাত-পরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে পেনাল কোডের ১৩১ নম্বর ধারায় রাষ্ট্রদ্রোহিতার একটি মামলা দায়ের করেন।

মামলায় বিদ্রোহের জন্য সশস্ত্র বাহিনীকে মান্নার উস্কানি দেওয়ার কথা উল্লেখ করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি রফিকুল ইসলাম।

বিএ/এআরএস/আরআইপি
 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।