ঢাকা-কলকাতা রুটে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস


প্রকাশিত: ০২:৫১ পিএম, ২০ নভেম্বর ২০১৬

বাজেট ক্যারিয়ার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ঢাকা-কলকাতা রুটে ফ্লাইট চালু করেছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আইএক্স-৯১১ ফ্লাইটটি কলকাতার উদ্দেশে ডানা মেলে। স্থানীয় সময় ৭টা ৫০ মিনিটে কললকাতার নেতাজি সুবাস চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

অন্য যেকোনো এয়ারলাইন্স থেকে কম ভাড়ায় যাত্রীরা সিঙ্গাপুর থেকে ঢাকায় যাতায়াত করতে পারবেন বলে জানিয়েছেন এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস কর্তপক্ষ। সপ্তাহে সোমবার, বুধবার, শুক্রবার এবং রোববার ঢাকা-কলকাতা রুটে ফ্লাইট চালাবে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস।

ভারতের প্রথম আন্তর্জাতিক বাজেট ক্যারিয়ার এয়ার ইন্ডিয়া লিমিটেড সুপরিসর বোয়িং ৭৩৭-৫০০ দিয়ে বর্তমানে মধ্যপ্রাচ্য ও দক্ষিণ-পূর্ব এশিয়াসহ বিভিন্ন গন্তব্যে সপ্তাহে ৫০০টি ফ্লাইট পরিচালনা করে আসছে।

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের প্রধান নির্বাহী শ্যাম সুন্দর যোগ জানান, অনলাইনে পছন্দের আসন ও লাগেজ বুকিংসহ পছন্দের খাবার কেনার সব আয়োজন রয়েছে আমাদের ইনফ্লাইটে।

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস সম্পর্কিত তথ্য জানতে বাংলাদেশে এয়ার ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজারের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেয়া হয়েছে।

আরএম/বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।