সীতাকুণ্ডে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩


প্রকাশিত: ০৪:১৬ এএম, ০৮ আগস্ট ২০১৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৯ জন।

উপজেলার শুকলাল হাট এলাকায় শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখার হাসান জানান, নিহতদের মধ্যে দুজন বাস ও ট্রাকের চালক। তারা হলেন- বাসচালক কাসেম (৪০), বাড়ি নোয়াখালীর মাইজদীতে ও ট্রাকচালক ওবায়দুল্লাহর (৪৩) বাড়ি বগুড়ায়। নিহত অন্য এক নারী বাসযাত্রীর (৬০) নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতেদর মধ্যে কয়েকজনকে সীতাকুণ্ড স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহি নৈশ কোচের সঙ্গে বিপরীতমুখি ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হয়েছেন নয়জন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ এবং সীতাকুণ্ড ও কুমিরা ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট গিয়ে উদ্ধার কাজ চালায়। আহত-নিহতদের উদ্ধারের পর পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।