আইটেম গানে সোনাক্ষী


প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৭ আগস্ট ২০১৪

বেশ ব্যস্ত সময় পার করছেন সোনাক্ষী সিনহা। বর্তমানে তিনটি ছবির শুটিং করছেন তিনি। এর মধ্যে ‘তেভার’ ছবিতে অর্জুন কাপুরের বিপরীতে অভিনয় করছেন। ছবিটি পরিচালনা করছেন অমিত শর্মা। এরই মধ্যে বেশিরভাগ শুটিং শেষ হয়েছে। এখানে অর্জুনের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবেই ক্যামেরাবন্দি হয়েছেন সোনাক্ষী। পাশাপাশি ব্যাপক খোলামেলারূপে দর্শক এখানে তাকে আবিষ্কার করতে পারবেন।

তবে নতুন খবর হলো, বনি কাপুর প্রযোজিত এই ‘তেভার’ ছবিতে একটি আইটেম গান করতে যাচ্ছেন সোনাক্ষী সিনহা। এই প্রথমবার কোন ছবিতে আইটেম গানে অংশ নিচ্ছেন তিনি। এরই মধ্যে সবকিছু পাকাপাকি পরিকল্পনা হয়েছে এ বিষয়ে। সাজিদ ওয়াজিদের সুর-সংগীতে এই আইটেম গানটি গেয়েছেন সুনিধি চৌহান। বেশ বড় আয়োজনে এই গানটির শুটিং করা হবে। গানটির কোরিওগ্রাফি করছেন গণেশ আচার্য। এরই মধ্যে এর রিহার্সেল শুরু করেছেন তিনি।

একাধিক নাচের স্টেপের মধ্য দিয়ে আইটেম নাম্বারটির দৃশ্যধারণ সম্পন্ন হবে। এদিকে এখানে সোনাক্ষীর সঙ্গে পারফর্ম করবেন প্রায় শতাধিক নৃত্যশিল্পী। থাকবেন অর্জুন কাপুরও। নিজের প্রথম এই আইটেম গান নিয়ে দারুণ এক্সাইটেড সোনাক্ষি। নিয়ম করেই তিনি রিহার্সেলে সময়ের আগেই চলে আসছেন। এ গানটির মাধ্যমেই ছবির প্রচারণা শুরু হবে বলেও জানা গেছে। এ বিষয়ে সোনাক্ষী সিনহা বলেন, সবচেয়ে বড় বিষয় হলো এটা আমার প্রথম আইটেম গান। এর আগে অনেক প্রস্তাব ছিল। কিন্তু ভাল লাগেনি। এবার আয়োজনটা অনেক বড় ও ভিন্নধর্মী যে কারণে রাজি হয়েছি। এখানে হট সোনাক্ষীকেই আবিষ্কার করা যাবে। বেশ ভাল লাগছে গণেশের সঙ্গে রিহার্সেলে অংশ নিতে। আশা করছি ভাল কিছুই হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।