বাড্ডায় চার খুনের মামলার আসামি উজ্জ্বল কারাগারে


প্রকাশিত: ০১:২১ পিএম, ০১ নভেম্বর ২০১৬

রাজধানীর বাড্ডায় চাঞ্চল্যকর চার খুন মামলার আসামি উজ্জ্বল (২০)-কে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম এ আদেশে দেন। এর আগে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলা সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবি পুলিশ।

গতকাল সোমবার রাতে ডিএমপির ডিবি (উত্তর) গুলশান জোনাল টিম বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে আজ (মঙ্গলবার) তাকে আদালতে হাজির করা হয়। তবে মামলার মুল নথি না থাকায় আদালতে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন এবং রিমান্ড শুনানির জন্য আগামী রোববার (৬ নভেম্বর) দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত বছর ১৩ আগস্ট বাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় রাতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বাড্ডার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুদ্দিন মোল্লা ও ব্যবসায়ী ফিরোজ আহমেদ মানিক। এছাড়া গুলিবিদ্ধ ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান গামা চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান। সর্বশেষ ২৩ আগস্ট রাতে মৃত্যু হয় গ্যারেজ মালিক ও স্থানীয় যুবলীগ নেতা আবদুস সালামের।

আলোচিত এ চার হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত করছে মহানগর গোয়েন্দা পুলিশ।

জেএ/আরএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।