প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন মুশফিক


প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ০৬ আগস্ট ২০১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিয়ের দাওয়াত দিলেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। তিনি গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর কাছে তার বিয়ের দাওয়াত পৌঁছে দেন। এসময় তার বাবা-মাও সঙ্গে ছিলেন।

গণভবনে মুশফিকুর রহিমের বিয়ের দাওয়াত গ্রহণ করেন প্রধানমন্ত্রী। এসময় তিনি মুশফিককে জড়িয়ে ধরে আশীর্বাদ করেন। ও তার জন্য শুভকামনা জানান।

২৭ সেপ্টেম্বর এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছেন মুশফিকের বাবা মাহাবুব হামিদ। এরই মধ্যে বাগদান সম্পন্ন হয়েছে। মুশফিকের বাগদত্তার নাম জান্নাতুল ফেরদৌস মন্ডি। তিনি প্রাইম বিশ্ববিদ্যালয়ে বিবিএ’তে লেখাপড়া করছেন। এখন তৃতীয় বর্ষে অধ্যায়নরত মন্ডি। তিন বোনের মধ্যে তিনি দ্বিতীয়। মন্ডি জাতীয় দলের ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদের আপন শ্যালিকা। সেই সূত্রে ভায়রা ভাই হিসেবে আত্মীয়তার সূত্রে আবদ্ধ হচ্ছেন মাহমুদুল্লাহ এবং মুশফিক।

৪ ভাই ও ১ বোনের মধ্যে মুশফিক তৃতীয়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে ইতিহাস বিভাগে মাস্টার্স সম্পন্ন করেছেন মুশফিক।

মুশফিকের বাবা জানান, ‘গত বছর ২৬ অক্টোবর মুশফিকের সঙ্গে মন্ডির বাগদান সম্পন্ন হয়। প্রায় এক বছর পর ২৭ সেপ্টেম্বর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর আগে ২৪-২৫ তারিখে বিয়ের অন্যান্য আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।