পুলিশ কন্ট্রাক্ট কিলিং করে না : বেনজির আহমেদ


প্রকাশিত: ০৮:১৩ এএম, ৩০ জুন ২০১৪

রাজধানীর মতিঝিলে গতকাল রোববার ভোরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই শ্রমিক লীগের নেতাদের পরিবারের অভিযোগের ভিত্তিতে ডিএমপি কমিশনার বেনজির আহমেদ বলেছেন, ঢাকা মহানগর পুলিশ কন্ট্রাক্ট কিলিং করে না। নিহত দুইজনই অবৈধ আয় করেন এবং ওই আয় দিয়েই তাদের পরিবার চলে। যে দুইজন বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন তাদের বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে।

সোমবার দুপুরে মতিঝিলের বিমান ভবনের সামনে এক লাখ গাড়িতে ফরমালিনবিরোধী স্টিকার লাগানোর ক্যাম্পেইন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

ডিএমপি কমিশনার বলেন, পুলিশকে লক্ষ্য করে গুলি করে এ শহর থেকে কেউ পালিয়ে যাবেন, তা হতে দেওয়া হবে না। এ শহরে সাধারণ নাগরিকদের ওপর গুলি করা হবে এটাও হতে দেওয়া হবে না।

অনুষ্ঠানে আল আরাফা ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, পরিচালক এম এ মালেক, ডিএমপি’র অতিরিক্ত কমিশনার আবদুল জলিল মন্ডল, আব্দুল জলিল, মারুফ হোসেনসহ ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।