টিকেট বিক্রিতে বিসিবি আয় ১৫ কোটি টাকা


প্রকাশিত: ১২:১৬ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৫

২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের একক আয়োজক ছিল বাংলাদেশ। আর ওই টি-টোয়েন্টি ক্রিকেট আসরের টিকেট বিক্রি করে বিসিবি আয় করেছিল ১৫ কোটি টাকা। শুক্রবার অনলাইন ক্রীড়া দৈনিক স্পোর্টস টোয়েন্টিফোর ডট কমের উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে এই কথা জানান বোর্ড কর্তা নাজমুল হাসান পাপন।

নাজমুল হাসান পাপন বলেন, সেবারও অনেক অনুরোধ এসেছিল (বিনামূল্যে টিকেট দেওয়ার) বিভিন্ন জায়গা থেকে কিন্তু আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়ে বলি প্রথম টিকেটটা আপনার কাছে বিক্রি করতে চাই। তিনি কিনে নিলেন।

তিনি আরো বলেন, এরপর অন্য সবাইও কিনে নেন। কারণ আমরা যাদের ফ্রি টিকেট দিই তাদের কেনার সামর্থ্য রয়েছে। অনেক সময় দেখা যায় তারা আসেন না। টিকেটের হাহাকার থাকে কিন্তু টিকেট দিতে পারি না। সে সময় এভাবেই ১৫ কোটি টাকার টিকেট বিক্রি করে আয় করে ক্রিকেট বোর্ড।

উল্লেখ্য, ওই বছর ১৬ মার্চ রাজধানী ঢাকায় শুরু হয় ওয়ার্ল্ড টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৪-এর আসর, শেষ হয় ৬ এপ্রিল। ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবং সিলেট বিভাগীয় স্টেডিয়ামে ২২ দিনে ৬০টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।