দিনের প্রথম প্রহরে বৃষ্টি, নগরবাসীর ভোগান্তি


প্রকাশিত: ০৫:৪৮ এএম, ০৬ আগস্ট ২০১৪

বুধবার সকাল হতে রাজধানীতে শুরু হয় মুষলধারে বৃষ্টি। পানিতে তলিয়ে গেছে রামপুরা, সুক্রবাদ ,মালিবাগ, মিরপুরসহ রাজধানীর বেশকয়েকটি এলাকা।

গত কয়েকদিন ধরে গুড়ি গুড়ি বৃষ্টি হলেও সকাল থেকেই মেঘের গর্জনে মুষলধারে বৃষ্টি শুরু হয়। ফলে চরম ভোগান্তিতে পড়েন অফিসগামী মানুষ। বাড়তি ভোগান্তি হিসেবে যোগ হয়েছে যানবাহন সংকট এবং যানজট। গাড়ি না পেয়ে রাস্তায় ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে ছিলেন কর্মস্থলের উদ্দেশ্যে বের হওয়া মানুষরা।

ভারি বৃষ্টিপাত হওয়ায় বিভিন্ন অফিস স্কুল-কলেজমুখিদের গন্তব্যে যাওয়ার আগেই মাঝপথে আটকে যেতে হয়। অনেকেই সড়কের আশপাশের বিভিন্ন ভবন ও যাত্রী ছাউনিতে আশ্রয় নেন।

কেউ বা আবার বৃষ্টি মাথায় প্রাইভেট পরিবহন, রিকশা-সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন গণপরিবহনে করে গন্তব্যে পৌঁছেন। অনেকেই ছাতা মাথায় দিয়ে ছুটে চলেছেন কর্মস্থলে কিংবা স্কুলে। তবে মুষলধারে বৃষ্টি হওয়ায় নগরীর বিভিন্ন নিচু এলাকার রাস্তায় সাময়িক পানি জমে যায়। এতে কর্মস্থলগামী মানুষদের ভোগান্তি পড়তে হয়। এদিকে দিনের প্রথম ভাগে বৃষ্টি শুরু হওয়ায় শ্রমজীবী ও ছিন্নমূল মানুষগুলোকেও দুর্ভোগ পোহাতে হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।