বিরতির পর সম্মেলনে যোগ দিতে নেতা-কর্মীদের দীর্ঘ লাইন


প্রকাশিত: ১১:০৭ এএম, ২২ অক্টোবর ২০১৬

মধ্যাহ্নভোজ ও নামাজের বিরতির পর আবার শুরু হওয়া আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে নেতা-কর্মীরা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করছেন।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত আওয়ামী লীগের কাউন্সিলর, ডেলিগেটরা সম্মেলনের প্রবেশের কার্ড ঝুঁলিয়ে সারিবদ্ধভাবে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে প্রবেশ করছেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে বিভিন্ন জেলা থেকে আগত দলের নেতারা বক্তব্য দিচ্ছেন। জেলা নেতাদের বক্তব্য শেষে সন্ধ্যায় বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য ও আওয়ামী লীগের আন্দোলন-সংগ্রাম নিয়ে সাজানো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

এর আগে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন শেষে প্রথম পর্বের সমাপ্তি ঘোষণা করা হয়। দুপুরে মধ্যাহ্নভোজনের বিরতি শেষে বিকেল সাড়ে ৩টায় ফের শুরু হয় সম্মেলনের কার্যক্রম।

আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় দিন রোববার সকাল ১০টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শুধু কাউন্সিলরদের উপস্থিতিতে চলমান কমিটি বিলুপ্ত করা হবে। ৬ হাজার ৭৫০ জন কাউন্সিলরের ভোটে দলের নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।

এএস/এইউএ/এসআই/জেডএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।