কথা রেখেছেন প্রধানমন্ত্রী


প্রকাশিত: ০৭:৩০ এএম, ১৮ অক্টোবর ২০১৬

যেমন কথা দিয়েছিলেন, তেমন কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত রমজান মাসে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এবং ইফতারের পর প্রেসক্লাবের দোতলায় ভিআইপি কনফারেন্স কক্ষে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), ডিইউজে ও অন্যান্য সিনিয়র সাংবাাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে আলাপকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় প্রেসক্লাবে অত্যাধুনিক কমপ্লেক্স ভবন নির্মাণের প্রতিশ্রুতি দেন।

স্পষ্টভাষী প্রধানমন্ত্রী স্মিত হেসে বলেছিলেন, প্রধানমন্ত্রী হিসেবে তিনি জাতীয় প্রেসক্লাব আঙ্গিনায় অত্যাধুনিক ভবন নির্মাণে আর্থিক সহায়তা করবেন বটে তবে এ কমপ্লেক্স নির্মাণে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া হাউজের মালিকদেরকেও এগিয়ে আসতে হবে।
 press

জাতীয় প্রেসক্লাব সূত্রে জানা গেছে, মিডিয়া হাউজগুলো থেকে এখনও তেমন ইতিবাচক সাড়া না পাওয়া গেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দেয়া কথা রেখেছেন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী। গণমাধ্যমবান্ধব প্রধানমন্ত্রী খ্যাত শেখ হাসিনা প্রেসক্লাব আঙ্গিনায় বঙ্গবন্ধু মিডিয়া কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে এই দিনটিকেই বেছে নিয়েছেন। তার আর্থিক সহায়তায় প্রেসক্লাবে ৩১তলা বিশিষ্ট অত্যাধুনিক প্রেসক্লাব নির্মিত হবে। সকাল সাড়ে ১০টায় শেখ হাসিনা মিডিয়া কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

press-club
প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জাতীয় প্রেসক্লাবের সদস্যের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। মঙ্গলবার সকালে সরেজমিন পরিদর্শনকালে দেখা গেছে, প্রেসক্লাবের মূলভবনে প্রবেশ গেটের অদূরে ভিত্তিপ্রস্তর স্থাপনের কাজ করছেন শ্রমিকরা। মেম্বারস লাউঞ্জের ভেতরের বাগানের পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ চলছে। প্রতিষ্ঠাবার্ষিকীর সন্ধ্যায় প্রেসক্লাব সদস্য দম্পতির রাতের খাবার, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। কুপন সংগ্রহের জন্য সদস্যদের কাউন্টারে ভিড় করতে দেখা গেছে।

এমইউ/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।