জেনে নিন রমনায় কখন কোথায় স্মার্টকার্ড বিতরণ


প্রকাশিত: ১১:১৫ এএম, ০৩ অক্টোবর ২০১৬

দেশকে ডিজিটাল পদ্ধতিতে এগিয়ে নিতে বহুল কাঙ্ক্ষিত উন্নতমানের জাতীয় পরিচয়পত্র (স্মার্টকার্ড) বিতরণ শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)। প্রাথমিকভাবে অত্যন্ত ক্ষুদ্রপরিসরে পরীক্ষামূলকভাবে এই কার্ড দেওয়া হচ্ছে। কিন্তু অনেকেই জানেন না কখন কোথা থেকে কার্ড সংগ্রহ করবেন।

রাজধানীর রমনা থানার ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের অধিবাসী এবং সেখানকার ভোটার এমন ব্যক্তিরা এখন কার্ড পাবেন। তবে ভিন্ন ভিন্ন দিনে। সবাইকে সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে সকাল ৯টা থেকে বিকেল ৫টার মধ্যে কার্ড নিতে হবে। শুরুর দিন সোমবার কাকরাইল (রমনা অংশ), ডিআইডি কলোরি, নিউ বেইলী রোডে, কাকরাইল (মতিঝিল অংশের) বাসিন্দাদের মধ্যে স্মার্টকার্ড বিতরণ করা হয়েছে।

আগামীকাল ৪ অক্টোবর মঙ্গলবার ওই এলাকার ইস্কাটন গার্ডেন রোড ও কাকরাইল বাসিন্দাদের মধ্যে কার্ড বিতরণ করা হবে। ৫ অক্টোবর বুধবার বেইলী স্কয়ার ও বেইলী রোড এবং মগবাজার ইস্পাহানি কলোনির বাসিন্দাদের মধ্যে কার্ড বিতরণ করা হবে।

৬ অক্টোবর বৃহস্পতিবার পশ্চিম মালিবাগ, মিন্টু রোড, আমিনাবাদ কলোনি ও ইস্টার্ন হাউজিং এপার্টমেন্ট, পশ্চিম মালিবাগ, মিন্টু রোডের বাসিন্দারা স্মার্টকার্ড পাবেন। ৭ অক্টোবর শুক্রবার নিউ ইস্কাটন রোড ও সার্কিট হাউস রোডের বাসিন্দারা কার্ড পাবেন। ৮ অক্টোবর শনিবার মগবাজার ও এলিফ্যান্ট রোডের বাসিন্দারা কার্ড পাবেন। ৯ অক্টোবর রোববার সিদ্ধেশ্বরী রোড ও লেনের নারী অধিবাসী এবং ১০ অক্টোবর সোমবার সিদ্ধেশ্বরী রোড ও লেনের পুরুষ অধিবাসীদের মধ্যে কার্ড বিতরণ করা হবে।

এইচএস/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।