পেট্রলবোমায় দগ্ধ কনস্টেবলের মৃত্যু


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীর মৎস্য ভবন এলাকায় গত ১৭ জানয়ারি দুর্বত্তদের ছোঁড়া পেট্রলবোমা হামলায় আহত পুলিশ কনস্টেবল শামীম মারা গেছেন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

খবর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কয়ার হাসপাতলের দিকে রওনা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মাসুসদুর রহমান।

উল্লেখ্য, গত ১৭ জানুয়ারি শনিবার রাতে রাজধানীর রমনা এলাকায় মৎস্য ভবনের সামনে পুলিশের বাসে পেট্রলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে কনস্টেবল শামীমসহ দুজন পুলিশ দগ্ধ ও আরও ১১ জন পুলিশ আহত হন।

দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছিল। অপর ৮ জনকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। আহত ও দগ্ধদের মধ্যে কনস্টেবল শামীমের অবস্থা ছিল আশংকাজনক।

ঢামেক হাসপাতাল সূত্র জানায়, কনস্টেবল শামীমের মাথার আঘাত ছিল গুরুতর এবং তার শরীরের দুই শতাংশ পুড়ে গিয়েছিল। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে নিয়ে যাওয়া হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মারা যান তিনি।

জেইউ/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।