অ্যাড. আজমত হোসাইনকে ধরে নিয়ে গেছে ডিবি


প্রকাশিত: ০১:৩৮ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৫

ঢাকা বার এসোসিয়েশনরে নির্বাচিত কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকটে মো. আজমত হোসাইনকে রাজধানীর সাইন্সল্যাব এলাকা থেকে ধরে নিয়ে গেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি কার্যালয় সূত্রে জানা গেছে, অ্যাডভোকেট আজমত হোসাইনকে রোববার রাত ৮টার দিকে জজকোর্টে কাজ শেষে আজিমপুরের বাসায় ফেরার পথে সাইন্সল্যাব এলাকা থেকে ডিবি পুলিশের একটি টিম গাড়ীতে উঠিয়ে মিন্টোরোডে ডিবি কার্যালয়ে নিয়ে এসেছে।

পরিবার সূত্রে জানা গেছে, অ্যাডভোকেট আজমত হোসাইন রাত সাড়ে ৭টার দিকে স্ত্রীকে ফোন করে জানান, তিনি বাসায় ফিরছেন। কিন্তু অনেক সময় অতিবাহিত হওয়ার পরও তার কোনো খোঁজ পাওয়া না গেলে তার স্ত্রী তাকে মোবাইলফোনে কল করতে থাকেন। কিন্তু ফোন রিসিভ করেননি তিনি। পরে ডিবি অফিস থেকে জনৈক ব্যক্তি ফোন রিসিভ করে জানান, আজমত হোসাইন এখন ডিবি অফিসে রয়েছেন।

অ্যাডভোকেট আজমত হোসাইন ব্যক্তিগত সহকারি মো. বেলাল হোসেন জাগো নিউজকে জানান, রোববার রাত ৮টার দিকে জজকোর্টে কাজ শেষে আজিমপুরের বাসায় ফিরছিলেন তিনি। সাইন্সল্যাবের কাছে তার বহনকারী গাড়ী পৌছলে ডিবি পুলিশের একটি গাড়ী এসে সামনে দাড়ায়। ডিবি পুলিশ আজমতকে উদ্দেশ্যে করে বলেন, স্যার আপনাকে ডিবি কার্যালয়ে যেতে হবে। এই বলে গাড়ীতে উঠিয়ে তাকে মিন্টোরোডে ডিবি কার্যালয়ে নেয়া হয়।

তবে ঠিক কী অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে তা জানা যায়নি। তার স্ত্রীসহ পরিবারে কাউকে এখনো ডিবি পুলিশের পক্ষ থেকে কোনো তথ্য জানানো হয়নি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ঢাকা মহাগনর পুলিশ (ডিএমপি) ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, আমার জানা মতে এধরণের কোনো ঘটনা ঘটেনি। খোজ নিয়ে আপনাকে জানানো হবে।

ঢাকা মহানগর ডিবি পুলিশের দক্ষিণ বিভাগের ডিসি কৃঞ্চপদ রায় জাগো নিউজকে বলেন, সম্প্রতি বেশ কয়েকজনকে নাশকতার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আনা হয়েছে।

তবে এ্যাড. আজমত হোসাইনকে আটক করা হয়েছে কিনা তিনি নিশ্চিত হন।

জেইউ/আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।