মিরপুরের নাসিম প্লাজা পরিদর্শন করলেন মুজিবুল হক চুন্নু


প্রকাশিত: ০৫:১৬ পিএম, ৩১ জানুয়ারি ২০১৫

শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু রাজধানীর মিরপুরে নাসিম প্লাজার অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন। শনিবার রাত সোয়া ৯টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের উপ-মহাপরিদর্শক মো. ইকবালের নেতৃত্বে ৪ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত কমিটিকে তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হবে।

তিনি আরও বলেন, এই ঘটনার সঙ্গে যদি কর্তৃপক্ষের গাফিলতি থাকে তবে অবশ্যই পদক্ষেপ নেওয়া হবে। এমন একটি আবাসিক এলাকায় এ ধরনের কারখানা থাকা উচিত নয়।

রাজধানীর মিরপুর-১-এ সনি সিনেমা হলের পাশে ‘নাসিম প্লাজা’ মার্কেটে একটি প্লাস্টিকের কারখানায় অগ্নিকাণ্ডে পুড়ে ১৩ জন মারা যায়। শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তিনি ঘটনাস্থল পরিদর্শনকালে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।