উন্মুক্ত হলো মগবাজার-মৌচাক ফ্লাইওভারের দ্বিতীয় অংশ


প্রকাশিত: ০৬:৩৯ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৬

উন্মুক্ত হলো মগবাজার-মৌচাক ফ্লাইওভারের দ্বিতীয় অংশ। নির্মাণাধীন মগবাজার ফ্লাইওভারের ইস্কাটন-মগবাজার-মৌচাক অংশ যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন ফিতা কেটে যানবাহন চলাচলের জন্য আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে মোশাররফ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অলরেডি এই ফ্লাইওভার উদ্বোধন করে দিয়েছেন। আমরা এর সাইডগুলো উদ্বোধন করছি। আমি যে অংশটার ‍উদ্বোধন করলাম সেটার দৈর্ঘ্য এক কিলোমিটার। অন‌্য অংশগুলো আগামী বছরের জুন-জুলাইয়ের মধ্যে উদ্বোধন করতে সক্ষম হব ইনশাআল্লাহ।

গত ৩০ মার্চ ফ্লাইওভারের সাতরাস্তা থেকে হলি ফ্যামিলি অংশটি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ২০১৩ সালের ১৬ ফেব্রুয়ারি ফ্লাইওভারটির নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

fly

দুই বছরের মধ্যে নির্মাণ শেষ করার কথা থাকলেও নির্ধারিত সময়ে কাজ শেষ না হওয়ায় ২০১৬ সালের ডিসেম্বর পর্যন্ত সময় বাড়ানো হয়।

ভারতের সিমপ্লেক্স নাভানা জেভি, চীনের দ্য নাম্বার ফোর মেটালার্জিক্যাল কনস্ট্রাকশন ওভারসিজ কোম্পানি (এমসিসিসি) এবং তমা কনস্ট্রাকশন ফ্লাইওভারটি নির্মাণ করছে।

এমইউ/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।