বিয়ানীবাজারে ২ জনকে গুলি করে হত্যা


প্রকাশিত: ১০:১৮ পিএম, ৩০ জানুয়ারি ২০১৫

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় সিএনজি অটোরিকশা স্ট্যান্ডকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার দক্ষিণ বাজারে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাংস বিক্রেতা বিজু আহমদ (১৮) ও পরিবহন শ্রমিক আবুল কালাম (৪০)। এ ঘটনায় আরো ৬ জন গুলিবিদ্ধ হয়েছেন। এরা হলেন, উপজেলা ট্রাক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক সুয়াইবুল রহমান (৪০), শ্রমিক নেতা বিমল চন্দ্র (৩২), রিপন (২৯), তারেক (২৪), নূরুল হক (৫০). ফয়ছাল আহমদ (২৬) ও আবুল কালাম (৪০)। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সম্প্রতি উপজেলা সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের সভাপতি শামীম আহমদ মারা যান। শামীম মারা যাওয়ার পর থেকে উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জামাল হোসেন ওই স্ট্যান্ড দখল করার পায়তারা শুরু করেন। কিন্তু সিএনজি শ্রমিকরা এটা কোনোভাবেই মেনে নিতে পারেনি। একপর্যায়ে এ বিষয়ে শুক্রবার রাতে বিয়ানীবাজার ট্রাক শ্রমিক ও সিএনজি অটোরিকশা শ্রমিক নেতারা তাদের কার্যালয়ে একটি বৈঠক করছিলেন। বৈঠকের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

এরপর জামাল হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে যান। এ সময় পুলিশের উপস্থিতিতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে জামাল হোসেনের নেতাকর্মীরা শ্রমিক নেতাদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। তখন শ্রমিকনেতারা পিছু হটে। পরে জামাল গ্রুপের নেতাকর্মীরা পুলিশের উপস্থিতিতে সেখানে অবস্থান নেয়। এসময় ৮ জন গুলিবিদ্ধ হন এবং হাসপাতালে নেয়ার পর দুই জন মারা যান্

এ ব্যাপারে বিয়ানীবাজার থানা পুলিশের ওসি জুবায়ের আহমেদ বলেন, ভাই এখন কথা বলতে পারবো না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।