যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর মাতৃবিয়োগ


প্রকাশিত: ১০:৩৬ এএম, ২৯ জানুয়ারি ২০১৫

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদারের মা সরস্বতী সিকদার পরলোকগমন করেন। বৃহস্পতিবার বেলা পৌনে ১২ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর।

প্রতিমন্ত্রী বীরেন সিকদারের মা`র মৃত্যুতে বিভিন্ন সংগঠন নেতৃবৃন্দ শোক জানিয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি কাজল দেবনাথ ও সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দেব, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতিত্রয় মেজর জেনারেল(অব:) সিআর দত্ত বীরউত্তম, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী প্রমোদ মানকিন, উষাতন তালুকদার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অন্যদিকে মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি জে এল ভৌমিক ও সাধারণ সম্পাদক নারায়ণ সাহা মনি এবং বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদেও সভাপতি নির্মল কুমার চ্যাটার্জী ও সাধারণ সম্পাদক রমেন মন্ডল তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।