অক্ষয়ের কাছে সোনমের হার


প্রকাশিত: ০৩:২০ এএম, ২৮ জানুয়ারি ২০১৫

আগেভাগে কোনকিছু বলে দেয়া ঠিক নয়। এই যেমন নতুন ছবি `ডলি কি ডোলি` নিয়ে বেশ উচ্ছ্বাসেই ছিলেন সোনম। বলেছিলেন, অন্য কোনো কিছু সঙ্গেই এই ছবির তুলনা হবে না। একেবারেই আলাদা। কোনো কিছুর প্রভাব ছবির সফলতায় বিঘ্ন ঘটাতে পারবে না। কিন্তু শেষ পর্যন্ত অক্ষয় কুমারের `বেবি`র কাছে বেদম মার খেলো সোনম কাপুরের `ডলি কি ডোলি`।

অক্ষয়ও বিষয়টি না শোনার ভান করে ছিলেন। তিনি খিলাড়ি নাম্বার ওয়ান। কখন কী করতে হবে বেশ ভালো করেই জানেন। তাই কথার ফুলঝুরি না ছিটিয়ে ছবি বেবির মুক্তি দিয়ে চুপ করে বসেছিলেন। ফলাফল সোনমের মুখ থুবড়ে পড়া।

ছবি মুক্তির তিনদিন পর, প্রথম সপ্তাহ শেষে সোনমের ডলি আনতে পেরেছে সাড়ে ১০ কোটি টাকা। সেখানে বেবির ঝুলিতে জমা পড়েছে প্রায় ৩৫ কোটি। শুধু তাই নয়, সমালোচকদের কাছ থেকেও তেমন প্রশংসা জোটেনি ডলির কপালে।

গুঞ্জন উঠেছে, প্রথম সপ্তাতেই সোনমকে যেভাবে পেছনে ফেলে দিয়েছেন অক্ষয়, তাতে সোনমের ডলির পক্ষে অদূর ভবিষ্যতেও অক্ষয়ের বেবিকে ছোঁয়ার আশা ক্ষীণ। তাই এখনই সোনমকে নিজেকে নিয়ে ভাববার পরামর্শ দিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা।

এইচএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।