জানাজায় অংশ নেবে লাখো নেতাকর্মী


প্রকাশিত: ০৭:১৯ এএম, ২৭ জানুয়ারি ২০১৫

মঙ্গলবার বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে আরাফাত রহমান কোকোর জানাজায় বিএনপি লাখো নেতাকর্মী অংশ নেবেন। দলীয় সূত্রে জানা গেছে, সারাদেশ থেকে সোমবার দিবাগত রাতে কয়েক হাজার দলীয় নেতাকর্মী ইতিমধ্যে ঢাকায় পৌছেছেন। এছাড়া ঢাকা মহানগরীর প্রায় লাখো নেতাকর্মীরা অংশ নেবেন খালেদা পুত্র আরাফার রহমান কোকোর জানাজায়।

সূত্র জানায়, রাজনীতির সঙ্গে সম্পৃক্ত না থাকলেও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কোকোর জানাজায় অংশ নেবেন দলের নেতাকর্মীরা। এছাড়া ২০ দলীয় জোট সমর্থিত বিভিন্ন দলের নেতাকর্মীরাও তার জানাজায় অংশ নেবেন। এদিকে সরকারের কয়েকজন মন্ত্রী এমপিও কোকাের জানাজায় অংশ নেবেন বলে ঘোষণা দিয়েছেন।

বিএনপির একটি সুত্র জানায়, আইন শৃঙ্খনা বাহিনীর হাতে আটকের ভয়ে যারা এতদিন দৃশ্যপটে ছিলেন না তারাও অংশ নেবেন এই জানাজায়। প্রিয় নেত্রীর ছোট ছেলের অকাল মৃত্যুতে শোকাহত বিএনপিও। শেষ বারের মতো খালেদা জিয়ার ছোট ছেলেকে দেখতে বায়তুল মোকাররমে অনুষ্ঠিত জানাজায় অংশ নেবেন তারা।

এদিকে দুপুর ১ টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত বনানী সামরিক কবরস্থানে দাফনের অনুমতি পায়নি। ফলে বনানীর সাধারণ কবস্থানেই দাফনের প্রাথমিক সিদ্ধান্ত নিয়ে রেখেছে দলটি।

এমএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।