জানাযায় অংশ নিতে দেশবাসিকে আমানের আহ্বান


প্রকাশিত: ০৬:০৭ এএম, ২৭ জানুয়ারি ২০১৫

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জানায়ায় অংশ গ্রহণ করতে দেশবাসীকে আহবান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান। মঙ্গলবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদিকেদের এ আহ্বান জানান।

সরকার দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আরাফাত রহমান কোকো রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তাই তার লাশ নিয়ে রাজনীতি করবেন না।

আমান আরও বলেন, তার মৃত্যুতে আমরা শোকাহত। জানাযার তার জন্য দোয়া করা হবে। এছাড়াও আমাদের নেত্রী তিনবারের প্রধনমন্ত্রী বেগম খালেদা জিয়া তার ছেলের মৃত্যুর শোককে যেন শক্তিতে পরিনত করতে পারে এবং দেশের গণতন্ত্র পুনরুদ্ধানে দোয়া কারা হবে।

মঙ্গলবার বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে কোকোর জানাযা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ বনানী কবরস্থানে দাফন করার কথা।

প্রসঙ্গত, গত শনিবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় মালয়েশিয়ার ইউনিভার্সিটি মালায়া হাসপাতালে হৃদযন্ত্রে ক্রিয়াবন্ধ হয়ে মারা যান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো।

এসআই/জেইউ/ এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।